নিরপেক্ষ নির্বাচনসহ বেশকিছু দাবি তুলে ধরে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হযেছে। শুক্রবার দুপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার উদ্যোগে জেলা শহরের চৌরাস্তায় এ কর্মসুচি পালন করেন তারা।

এর আগে শহরের আর্টগ্যালারি সংগঠনটির কার্যালয় চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধাণ প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে মিছিলটি চৌরাস্তায় এসে সমাবেশে অংশ নেয়।

সমাবেশে অভিযোগ করে বক্তারা বলেন, জাতীয় নির্বাচনের আগে সংকট উত্তরনে সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠু নিরপেক্ষ জাতীয় নির্বাচন দিতে হবে। সংখ্যানুপাতিক নির্বাচন পদ্ধতির পরির্বতন করতে হবে। ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল করতে হবে। অন্যথায় নির্বাচন দেয়া হলে এ দেশের মানুষ কখনই তা মেনে নিবে না। সেই সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজপথে আরো কঠোর কর্মসুচির হুশিয়ারী উচ্চারণ করেন নেতারারা।

কর্মসুচিতে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাবেক সেক্রেটারি জেনারেল শেখ মোঃ আল আমিন। ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার সভাপতি হাফিজ উদ্দিন, সহ-সভাপতি মুফতি ফরিদুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ জেলা শাখার সভাপতি ওবায়দুর রহমান ও সহ-সভাপতি আরাফাত হোসেনসহ অনেকে।